বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

বিকাশ দিচ্ছে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে কেনাকাটায় ক্যাশব্যাক সুবিধা

বিকাশ দিচ্ছে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে কেনাকাটায় ক্যাশব্যাক সুবিধা

ডেস্ক রিপোর্ট: প্রতি বছরের মতো এবারো রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে কেনাকাটায় গ্রাহকদের জন্য ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ।

লাইফস্টাইল অনুষঙ্গ, ই-কমার্স, সুপারস্টোর, ছোট ছোট মার্চেন্ট পয়েন্ট এবং রেস্টুরেন্ট ক্যাফেগুলোয় রোজার প্রথম দিন থেকেই মিলছে বিকাশের এ ক্যাশব্যাক সুবিধা। অ্যাপ ও পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পেমেন্ট করেই কেবল এ ক্যাশব্যাক অফার নেয়া যাবে।

৬ মে থেকে ৬ জুন মাসব্যাপী ৬৫০টির বেশি ব্র্যান্ডের প্রায় সাড়ে চার হাজার আউটলেটে ২০ শতাংশ পর্যন্ত এ ক্যাশব্যাক সুবিধা মিলছে। পোশাক, অন্যান্য অনুষঙ্গ, ইলেকট্রনিকস পণ্যের আউটলেট রয়েছে এ তালিকায়। দারাজ, অথবা, রবিশপ, রকমারি, সেবা, বাগডুম, বইবাজার, ইভ্যালি, প্রিয়শপসহ জনপ্রিয় ই-কমার্স সাইটগুলো রয়েছে এ ক্যাশব্যাক অফারের তালিকায়।

লাইফস্টাইল ক্যাটাগরিতে একজন ক্রেতা একদিনে সর্বোচ্চ ৫০০ এবং অফার চলাকালীন সর্বোচ্চ ১ হাজার টাকা ক্যাশব্যাক সুবিধা নিতে পারবেন।

ই-কমার্সের ক্ষেত্রে একজন ক্রেতার জন্য একদিনে সর্বোচ্চ ৩০০ এবং অফার চলাকালীন সর্বোচ্চ ৫০০ টাকা ক্যাশব্যাক অফার প্রযোজ্য হবে।

সারা দেশে ছয় হাজারের বেশি ছোট ছোট মার্চেন্ট পয়েন্টের জন্য ক্যাশব্যাক অফার দিচ্ছে বিকাশ। নিত্যপ্রয়োজনীয় পণ্য থেকে শুরু করে লাইফস্টাইল অনুষঙ্গসহ নানা ধরনের পণ্যের বিক্রেতারা আছেন এ তালিকায়। ১০ মে থেকে ৬ জুন এসব মার্চেন্ট পয়েন্টে ১ হাজার টাকা বিকাশ পেমেন্টে একদিনে মিলবে ৫০ টাকা ক্যাশব্যাক। অফার চলাকালীন একজন ক্রেতা সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক নিতে পারবেন এ ক্যাটাগরিতে।

বিকাশ অ্যাপে পেমেন্ট করতে অ্যাপের হোম স্ক্রিন থেকে মেক পেমেন্ট নির্বাচন করে মার্চেন্টের নম্বর দিয়ে পেমেন্ট করা যাবে অথবা খুব সহজে কিউআর কোড স্ক্যান করে পেমেন্ট করা যাবে। —বিজ্ঞপ্তি

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com